You are currently viewing ফ্রীলান্সিং শুরু করার সঠিক গাইডলাইন

ফ্রীলান্সিং শুরু করার সঠিক গাইডলাইন-

ফ্রীলান্সিং ক্যারিয়ার গড়া অতটা সহজ নয় যতটা সহজ হয়তো আপনি ভাবছেন। বর্তমানে মিডিয়ার প্রচারণা এবং অতিরঞ্জিত উপস্থাপনার কারণে অনেকেই মনে করে শুধুমাত্র একটি ল্যাপটপ আর ইন্টারনেট কানেকশন থাকলেই আপনি হাজার হাজার ডলার ইনকাম করতে পারবেন। ব্যাপারটি ভয়ানকভাবে মিথ্যা এবং সম্পূর্ণ ভুল। বিষয়টাকে অতি সহজ ভেবে সামনে পিছনে না তাকিয়ে হুট করে ফ্রিল্যান্সিং নামক মহাসমুদ্রে ঝাঁপিয়ে পড়ার কারণে বেশীর ভাগ মানুষ এখানে ব্যর্থ হয়।

কিন্তু আমাদের এক্সপার্ট মেন্টরদের কোর্স এবং ডেডিকেট সাপোর্ট নিয়ে আপনিও শিখতে পারেন এই কঠিন পথ কিভাবে পারি দিতে হয়। কারণ তারা প্রত্যেকে এই কঠিন পথ পাড়ি দিয়েই সফল ফ্রিল্যান্সার হয়েছে। তাই আপনাকে তারা চলার পথটাকে সহজ করে দিতে পারে।

১) ফ্রিল্যান্স শুরু করার জন্য অ্যাডমিন সাপোর্ট কোর্সটি দিয়ে শুরু করতে পারেন। কারণ অ্যাডমিন সাপোর্ট ক্যাটেগরিতে কাজ শেখা অন্যান্য ক্যাটেগরির তুলনায় কিছুটা সহজ। এই কোর্সটি সম্বন্ধে বিস্তারিত দেখুন এখানেঃ https://elearningacademy.com.bd/admin-support-lead…/

প্রচুর ফ্রিল্যান্সার এডমিন সাপোর্ট ও লিড জেনারেশন করে প্রতিষ্ঠিত হয়েছেন

২. গ্রাফিক্স ডিজাইন ইন্ডাস্ট্রিতে ভালো একটি ক্যারিয়ার গড়তে চাইলে এডিটোরিয়াল ডিজাইন এডিটোরিয়াল ডিজাইন কম্বো কোর্স লিংকঃ https://elearningacademy.com.bd/editorial-video-landing/

৩. SEO তে কাজ করে সহজে শুরু করার জন্য একটি স্পেশালাইজড কোর্স হিসেবে Local SEO কোর্সটি শুরু করতে পারেন। লোকাল SEO মাস্টারি কোর্স :

ফ্রীলান্স ক্যারিয়ার গড়তে যে কোনো আপডেট পেতে চাইলে আমাদের গ্রুপের সাথেই থাকুন এবং যেকোন প্রশ্ন করুন মন খুলে।

যেকোন কোর্স কিনতে সহযোগিতার প্রয়োজন হলে আমাদের কাছে কলব্যাক রিকুয়েস্ট করতে পারেন অথবা নিচের ফর্মটি পূরণ করতে পারেন।

https://docs.google.com/forms/d/e/1FAIpQLSeUqompgs2pAuZA75BWWZYAjQF_c1JXU4L1AJRZrHd9Iy39BQ/

তাহলে আমরা আপনাকে কল দিয়ে হেল্প করবো…

ইলার্নিং এর সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ।

Leave a Reply